জানুয়ারী 16, 2021

‘বিএনপি এখন ধর্ষণবিরোধী আন্দোলনের ওপর ভর করেছে’

0 0
Read Time:2 Minute, 30 Second

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন ধর্ষণবিরোধী আন্দোলনের ওপর ভর করেছে। শান্তিপূর্ণ আন্দোলনে সরকারের সমর্থন থাকবে। তবে আন্দোলনের নামে কোনো ধরনের সহিংসতা ছড়ানোর চেষ্টা করা হলে কিংবা পরিস্থিতি নষ্ট করলে সরকার কঠোর হবে।

আজ রবিবার রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, বিএনপি বারবার আন্দোলনের ডাক দিয়েও জনগণের সাড়া পায়নি। এরপরও বারবার ব্যর্থ চেষ্টা করেছে। তাদের ডাকে মানুষের আস্থা নেই।

মানুষের সাড়া না পেয়ে একবার কোটা আন্দোলন, অন্যবার নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের ওপর ভর করেছিলো। এখন ধর্ষণবিরোধী আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি।

তিনি বলেন, বিএনপি যত অপচেষ্টাই করুক তাদের ষড়যন্ত্র ব্যর্থতায় রুপান্তরিত হবে। সরকার নারী নির্যাতনসহ যেকোনো অপরাধ দমনে কঠোর অবস্থানে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের উদ্যোগ নেওয়া হয়েছে।

জনগণের সম্পৃক্ততা যদি কোনো আন্দোলনে না থাকে তাহলে সে আন্দোলন ব্যর্থ হতে বাধ্য।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শান্তিপূর্ণ আন্দোলনে সরকারের সমর্থন থাকবে। কিন্তু আন্দোলনের নামে পরিস্থিতি নষ্ট করতে চাইলে, সহিংসতা ছড়াতে চাইলে; জনগণের জানমালের নিরাপত্তার প্রশ্নে সরকার কঠোর হবে। জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে। এ সময় বিআরটিসি সদর দফতরে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এহছানে এলাহিসহ অন্যান্য কর্মকর্তাগণ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %