এপ্রিল 17, 2021

নিয়ন্ত্রণহীন ড্রামট্রাকের চাপায় চালকের সহকারী নিহত

0 0
Read Time:2 Minute, 42 Second

আশরাফুল ইসলাম : ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণহীন ড্রামট্রাকের চাপায় ওই ট্রাকের চালকের সহকারী মোঃ রিফাত (১৬) নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (১৩ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে ড্রামট্রাকের চাপায় নিহতের ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা।

এর আগে বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার সানোড়া ইউনিয়নের মধুডাঙ্গা বাসস্ট্যান্ডের পাশে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহত সানোড়া ইউনিয়নের ওমরপুর চরখন্ড এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মোঃ রিফাত। সে ওই ট্রাকে চালকের সহকারী হিসেবে কাজ করত।

পুলিশ জানায়, নিহত রিফাতসহ তিনজন ওই ট্রাক মাটি বোঝাই করে স্থানীয় একটি ইট ভাটায় যাওয়ার সময় মধুডাঙ্গা বাসস্ট্যান্ডের পাশে গেলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরিস্থিতি খারাপ দেখে রিফাত ট্রাক থেকে লাফিয়ে বের হয়ে যাওয়ার সময় মাটিতে পড়ে যায় । পরে ট্রাকটি উল্টে রিফাতের উপর দিয়ে পাশের জমিতে পড়ে। এসময় ট্রাকের চাপায় রিফাতের মাজাসহ পেটের বেশকিছু অংশ ছিন্নভিন্ন হইয়ে যায়। এবং ঘটনাস্থলেই রিফাত মারা যায়। এঘটনায় চালকসহ দু’জন আহত হয়েছে। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারালে রিফাত ট্রাক থেকে লাফ দিয়ে বেরিয়ে যায়। পরে ট্রাকের চাপায় রিফাতের মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %