এপ্রিল 17, 2021

ধামরাই থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক মাইকিং

0 0
Read Time:3 Minute, 39 Second

সিনিয়র রিপোর্টার, আশরাফুল ইসলামঃ “মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কোভিড – ১৯ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে জনসচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে ২১মার্চ সকালে ধামরাই থানা ও ধামরাই থানাধীন কাওয়ালিপাড়া বাজার পুলিশ ফাঁড়ির প্রত্যেক বিটে একযোগে মাস্ক বিতরণ ও সাস্থ্যবিধি মেনে চলার প্রচারণা কার্যক্রম শুরু করা হয়েছে।

কোভিড -১৯ মোকাবেলায় ধামরাই থানা ও কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আয়োজনে ধামরাই উপজেলার পৌরসভা সহ ১৬টি ইউনিয়নের প্রত্যেক এলাকায় সাধারণ জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার দিকনির্দেশনা, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক মাইকিং করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতিকুর রহমান, তদন্ত ওসি কামাল হোসেন, ওসি অপারেশন নয়ন মিয়া, কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা, পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান, পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোঃ পান্নু মিয়া, পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোঃ মজিবর রহমান।

কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা জানান, বাংলাদেশ পুলিশের আইজিপি ড.বেনজির আহমেদ স্যার ও ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার স্যারের নির্দেশনায় সকলকে সচেতন করতে, স্বাস্ব্য বিধি মেনে চলতে আমরা থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করে যাচ্ছি। পাশাপাশি জনগণকে সচেতন করতে মাইকিং করে প্রচার ও প্রচারণা করেছি। ধামরাই থানা এবং কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের প্রত্যেক বিটে একযোগে মাস্ক বিতরণ ও স্বাস্থ্য বিধি মেনে চলার প্রচারণা কার্যক্রম শুরু করা হয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, করোনা প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় জনগণকে সচেতন করতে আমরা থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও মাইকিং করেছি। এলাকার যুবক, মুরব্বী ও কোমলমতি শিশুদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। ধামরাই থানার প্রত্যেক বিটে একযোগে মাস্ক বিতরণ ও স্বাস্থ্য বিধি মেনে চলার প্রচারণা কার্যক্রম শুরু করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %