মার্চ 1, 2021

ধামরাইয়ে র‌্যাবের অভিযানে কুখ্যাত মাদক সম্রাট মিজানসহ আটক ২

0 0
Read Time:2 Minute, 32 Second

আশরাফুল ইসলাম : ঢাকার ধামরাইয়ে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ানের (র‌্যাব) সদস্যরা কমান্ডো অভিযান চালিয়ে ধামরাইয়ের কুখ্যাত মাদক সম্রাট মিজানুর রহমান মিজান(৩৫) ও বায়েজিত হোসেন(৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গোপন খবরের ভিত্তিতে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের ললিতনগর গ্রাম থেকে মাদকদ্রব্য বেচাকেনাকালে তাদেরকে শনিবার রাতে হাতেনাতে আটক করা হয় বলে জানা গেছে।

রোববার দুপুরে এব্যাপারে র‌্যাব বাদি হয়ে ধামরাই থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। সেই সঙ্গে দ্রুত ওই দুই মাদক ব্যবসায়ীকে ধামরাই থানা পুলিশের কাছে হস্তার করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

মামলার বিবরণে জানা যায়, শনিবার দিনগত রাত অনুমান ১০টার দিকে র‌্যাবের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের সদস্যরা কমান্ডো স্টাইলে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের ললিতনগর গ্রামে মাদক ব্যবসায়ী মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালায়। এসময় মাদক সম্রাট মিজান তার নিজ শয়নকক্ষে বসে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে মাদকদ্রব্য বিক্রি করছিল। র‌্যাব সদস্যরা তার বাড়ির চারপাশে অবস্থান নিয়ে বায়েজিত হোসেন নামে এক মাদক ব্যবসায়ীসহ মাদক সম্রাট মিজানুর রহমান মিজানকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

রোববার দুপুরে র‌্যাবের উপ-পুলিশ পরিদর্শ(এসআই) মোঃ আমিনুল ইসলাম বাদি হয়ে মাদ্রকদ্রব্য আইনে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৩৩।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %