এপ্রিল 17, 2021

দেশব্যাপী হরতাল ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0 0
Read Time:3 Minute, 1 Second

আশরাফুল ইসলাম : হেফাজত ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে সারাদেশ ব্যাপী হরতালের ও নৈরাজ্য পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে ঢাকার ধামরাইয়ে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

রবিবার (২৮ মার্চ) সকালে ধামরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কালামপুর বাজার থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

এসময় বক্তব্যে ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু বলেন, জামাত শিবির ও হেফাজতে ইসলাম দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে এবং বিএনপির অপশক্তিকে বাস্তবায়ন করতে হরতালের ডাক দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সোমভাগ ইউপি চেয়ারম্যান মোঃ আজাহার আলী বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক দেশ। এখানে সাম্প্রদায়িকতার নামে বাংলাদেশকে আজ যারা অস্থিশীল করে তুলেছে তাদের আইনের আওতায় এনে কঠোর পদক্ষেপ নেয়া হবে।

সূতিপাড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রাজা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে ধ্বংস করার জন্য যারা আজ হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করছে তাদের আমরা শক্তহাতে প্রতিহত করব। প্রয়োজনে নিজের দেহের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও এই দেশ ও দেশের মানুষের কোন ক্ষতি হতে দিব না।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী যুবলীগ নেতা সোমভাগ ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল লতিফ, সানোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সূতিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সেলিম হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাকারিয়া দিপু সহ উপজেলা আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %