জানুয়ারী 16, 2021

তৌহিদ হত্যাকারীদের শাস্তি দাবি

0 0
Read Time:2 Minute, 59 Second

রাত প্রায় তিনটা, সেহরি খাওয়ার আয়োজন করছে সবাই, এর ব্যাতিক্রম নয় তৌহিদের বেলায়, তৌহিদ সেহরি করার জন্য টেবিলে এনে খাবার রেখেছে, কিন্তু হঠাৎ করে মেসে সন্ত্রাসীদের হামলা, এলোপাতাড়ি ছুরিকাঘাত , শেষ নিঃশ্বাস ত্যাগ করলো তৌহিদ ।

তৌহিদ জাতীয় কবি কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাএ । ময়মনসিংহের একটা মেসে থাকতো, মেসটি অবস্থিত ময়মনসিংহের তিনকোনা পুকুর পাড়ে । দেশ জুড়ে চলছে লক ডাউন । তাছাড়া এখন পবিত্র রমজান মাস । এ সময়ে এ ধরনের কাজ কতটা নির্মম তা ভাবতেই ভয় পাচ্ছে মানুষ ।

তৌহিদ হত্যাক্যান্ড বিষয় নিয়ে জাতীয় কবি কাজি নজরুল বিশ্ববিদ্যালয়ের ২০১৮_১৯ শিক্ষাবর্ষের ছাএ তপু আহমেদ এর সাথে যোগাযোগ করা হয় তিনি জানান, তৌহিদ ভাই আমাদের সিনিয়র, উনার সাথে আমার ব্যাক্তিগতভাবে কোন পরিচয় নেই,তবে যতটুকু জানতে পেরেছি তিনি অত্যন্ত ভদ্র একটা মানুষ, ক্যাম্পাসের অনেকের খুব প্রিয় ছিলেন, আজ তিনি নেই এটা ভাবতেই আমার খারাপ লাগছে, আল্লাহ রাব্বুল আলামীন যেনো তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন । তৌহিদ ভাইয়ের হত্যা কান্ডের সাথে যারা জড়িত সবার গ্রেফতার এবং উপযুক্ত শাস্তি দাবি করছি । যেহেতু এখন লক ডাউন চলছে এবং আমাদের ক্যাম্পাস বন্ধ আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে তৌহিদ ভাইয়ের হত্যাকারির শাস্তি দাবি জানাচ্ছি, এই মূহুর্তে দেশের প্রতিটি ক্যাম্পাসের ক্যাম্পাসিয়ানরা আমাদের পাশে থাকবে এবং তারাও শাস্তির দাবি জানাবে এটা আশা করছি।

নিজস্ব প্রতিনিধি : মেহদী আহমেদ

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %