এপ্রিল 17, 2021

কুবি বঙ্গবন্ধু পরিষদ কর্তৃক “অসমাপ্ত আত্মজীবনী” বিতরণ ও আলোচনা সভা

0 0
Read Time:2 Minute, 52 Second

চৌধুরী মাসাবি, কু.বি. প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণ উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্তৃক সাধারণ শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী" বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৪ মার্চ) বেলা সাড়ে ১১টায় প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে এই বই বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভাতে বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ড. জুলহাস মিয়ার সঞ্চালনায় এবং ড. দুলাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. শামিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন।

শিক্ষক সমিতির সভাপতি ড. শামিমুল ইসলাম বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন মহান নেতা যার জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। তিনি একটি উন্নত বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। কিন্তু ১৯৭৫ এর কালো রাতে সে স্বপ্ন শেষ করে দেওয়া হয়। পরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী" পড়ে আমরা সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে দেশ কে এগিয়ে নিয়ে যেতে পারবো।"

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, আইন অনুষদের ডিন রশিদুল ইসলাম শেখ, প্রকৌশল অনুষদের ডিন মো. তোয়াফেল আহমেদ, ছাত্র পরামর্শক ও নির্দেশক কার্যালয়ের পরিচালক অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামান, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %