এপ্রিল 17, 2021

আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চেয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের উঠান বৈঠক

0 0
Read Time:3 Minute, 40 Second

সিনিয়র রিপোর্টার, আশরাফুল ইসলাম: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় কর্মীসভা উঠান বৈঠকের মধ্য দিয়ে জনগণের সাথে মতবিনিময় করে ব্যস্ত সময় পার করছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান।শুক্রবার রাত ৮টায় ঘোড়াকান্দা ও চাওনা গ্রামবাসীদের নিয়ে আদম বেপারির বাড়িতে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর বিগত ১৫ বছরের দাবি পূরণে নৌকার  মাঝি হতে চান অত্র ইউনিয়নের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান।

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানকে চায় নান্নার ইউনিয়নের বাসিন্দারা।নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ততই ঐক্য আরাও সুদৃঢ় হচ্ছে ।এ নিয়ে চলমান উঠান বৈঠক ও গণসংযোগ ।ওই ইউনিয়নের সকল গ্রামের সকল শ্রেণী পেশার মানুষ একাতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা এবং মতবিনিময় সভা ।এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও আব্দুল মান্নানের পক্ষে মাঠে কাজ করছে ।

নান্নার ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান বলেন ,বিগত ১৫ বছর পর পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে ঐক্যবদ্ধ হচ্ছে নান্নার ইউনিয়ন বাসী।আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নৌকা  প্রতীকে মনোনয়ন দিতে এবং নির্বাচন করতে তরুণ প্রজন্মের যুবকরা মাঠে কাজ করছে। নান্নার ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই, পরিবর্তন। 

তিনি আরও বলেন, রাজনৈতিক জীবনের শুরু থেকে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে পুরোপুরি ভাবে জড়িত আছি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরন করে সাধারণ মানুষের কল্যাণে ও জননেত্রী মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করতে আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।এবার তৃণমূল নেতাকর্মীদের অনুরোধে এবং অবহেলিত আমার ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তরিত করতে নৌকার মাঝি হতে মাঠে নেমেছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %